মহেশখালী কালামারছাড়া পতি পক্ষের গুলিতে মৃত্যু বরণ করেন ১ যুবক

0
110

সিএনবি  মহেশখালী: মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে দীর্ঘদিনের চলমান বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ গুলিতে মোঃ শাহ ঘোনা গ্রামের মোশতাক আহমদের পুত্র মিজান চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
নিহত পরিবারের ভাষ্যমতে, নিহত মিজান কালারমারছড়া বাজার এলাকার মামার বাড়ী থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে একদল সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করলে এক পর্যায়ে গুলি তার পেটে লেগে গুরুত্বর আহত হয় আজ বিকালে সে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

নিহত মিজানের পরিবারের দাবি কালারমারছড়া চিহ্নিত সন্ত্রাসীরা আমার ছেলেকে  নির্মমভাবে গুলি করে হত্যা করেছেন এবং এই সমস্ত সন্তাসীদের কারণে এলাকার মধ্যে দিন দিন বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে এবং তাদের কারণে এলাকার জন সাধারণ মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই। তারা আরো বলেন জনসাধারণ নিজের জীবনের ঝুঁকি নিয়ে চলাফেরা করছে এবং যে কোন মুহূর্তে বিপদ গঠতে পারে কারো জীবনের নিরাপত্তা নেই।

স্থানীয়রা বলেন- কালামারছাড়াতে আমরা সন্ত্রাসমুক্ত হিসাবে গড়ে তুলতে প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করছি যাতে এই সমস্ত সন্ত্রাসী কর্মকান্ড কালামারছাড়ায় আর না হয়। আজ যে ছেলেটা মারা গিয়েছে সে একজন অতি হত দরিদ্র ও নেহাত একজন ভাল ছেলে ছিল। তার বিরোদ্ধে কখনো কারো কোন ধরণের অভিযোগ ছিল না। আমরা আমাদের জীবনের নিরাপত্তা চাই। কোন প্রকার অন্যায় অত্যাচার আমরা চাই না বলে জানিয়েছেন স্থানীয়রা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here