মহেশখালী উচ্চ বিদ্যালয়ের গেইট নির্মানের কাজ শুভ উদ্বোধন

0
60
coxnewsbd

বিশেষ প্রতিবেদক সিএনবি, মহেশখালীঃ- উপজেলার ছোট মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের গেইট নির্মানের কাজ ২৫ ই সেপ্টেম্বর সকাল ১০ টায় শুভ উদ্বোধন করেন-মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য,মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজের প্রতিষ্টাতা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন-ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ বিন আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলানা রসিদ আহমদ,বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ মহেশখালী উপজেলা শাখার সভাপতি,ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জসিম উদ্দিন সহ বিদ্যালয়ের সকল শিক্ষকগণ। 

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের একটি সুনামধন্য বিদ্যাপিঠ ছোট মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়। প্রতি বছর এই বিদ্যালয় হতে শত শত ছাত্র ছাত্র অত্যান্ত কৃতজ্ঞতার সাথে এসএসসি পরিক্ষায় সফলভাবে উত্তীর্ণ হয়ে জেলার বিভিন্ন নামিদামি কলেজে ভর্তি হয়। এবং তাদের উজ্জ্বল ভবিষ্যতের দিকে পা বাড়াঁয়।    

স্কুল কতৃপক্ষ এবং স্কুলের ছাত্র ছাত্রীরা অত্যান্ত কৃতজ্ঞ যে জনাব আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর মত একজন অভিবাবক পেয়েছেন। তিনি মহেশখালী বাসীর অহংকার এবং মহেশখালী উপজেলার উন্নয়ননের ধারা অব্যাহত রয়েছে শুধু আনোয়ার পাশা চৌধুরীর মত মানুষ আছে বলেই।                  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here