মহেশখালীর পাহাড়ে ড্রোন উড়িয়ে সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করা হোক

0
86

 সিএনবি নিউজঃ 
মহেশখালী পাহাড় গুলিতে ড্রোন উড়িয়ে সন্ত্রাসী,অস্ত্র ধারিদের বাংলা মদ উৎপাদন কেন্দ্র এবং অস্ত্র তৈরি গুলি ধ্বংস করা হোক,এটা এখন সময়ের দাবী।
মহেশখালী পাহাড়ে গড়ে উঠা অস্ত্র ও মাদকের আস্তানা গুলিতে ডাকাতি, অপহরণ, ধর্ষণ, ছিনতাই, মাদক কারবারের কাজে ব্যবহৃত হচ্ছে যুগ যুগ ধরে। স্থানীয় সূত্রে এই তথ্য জানাযায়। 

বিশেষ করে বড়মহেশখালী দেভাঙ্গাপাড়া,হোয়ানক,কালামারছড়ার পাহাড়ে কতিপয় নেতার ছত্র  ছায়ায় ও কিছু দাগী সন্ত্রাসী কতৃক এই আস্তানা গুলি পরিচালিত হয়ে আসছে। দেভাঙ্গাপাড়া পাহাড়ে উৎপাদিত সোলাই মদ পুরা মহেশখালীতে সরবরাহ করে থাকে তাদের গ্রুপের সদস্যরা।
পুলিশ তাদের গ্রেপ্তার করতে বেশ কিছু অভিযান পরিচালনা করলেও মূল হোতারা বার বার ধরা ছোয়ার বাহিরে থেকে যায়। মহেশখালী থানার চলমান মাদকের বিরোদ্ধে পুলিশের অভিযানকে স্থানীয়রা স্বাগতম জানালেও মহেশখালীর পাহাড়ে প্রযুক্তি ব্যবহার করে ড্রোন উড়িয়ে পাহাড়ে সন্ত্রাসী অস্ত্রধারি ও সোলাই মদ এর আস্তানায় পুলিশের অভিযান পরিচালনা করলে মূল হোতারা গ্রেপ্তার হওয়ার সম্ভবনা বেশি বলে মনে করেন স্থানীয় সচেতন মহল। 

ডিজিটাল আইল্যান্ড মহেশখালীতে বর্তমান আওয়ামী লীগ সরকার কতৃক কোটি কোটি টাকার উন্নয়ন প্রগল্পের কাজ চলমান,তা সুন্দর ও সফল করার লক্ষে অত্র উপজেলার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে মহেশখালীর পাহাড়ে প্রযুক্তি ব্যবহার করে ড্রোন উড়িয়ে পাহাড়ে সন্ত্রাসী অস্ত্রধারি ও সোলাই মদ এর আস্তানায় পুলিশের অভিযান পরিচালনা করা এখন সময়ের দাবী।
উক্ত বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন অত্র মহেশখালী বাসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here