মহেশখালীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ উদযাপন

0
44

আহ্সান উল্লাহ্,মহেশখালী প্রতিনিধিঃ
সচেনতা প্রস্তুতি ও প্রশিক্ষন দুর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায় এই স্লোগানকে সামনে রেখে মহেশখালীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ পালন করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় আগুন নিয়ন্ত্রনের নানা কৌশল প্রদর্শনসহ যন্ত্রপাতির ব্যবহার দেখানো হয়। বুধবার সকালে মহেশখালী ফায়ার সার্ভিস এর উদ্যোগে ফায়ার কার্যালয়ে এ সিভিল ডিফেন্স সপ্তাহ পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জামিরুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার, মহেশখালী,বিশেষ অতিথি অংগ্যজাই মারমা সহাকারি কমিশনার (ভূমি) মহেশখালী, অধ্যাপক আশীষ কুমার চক্রবর্তী, মহেশখালী ডিগ্রী কলেজ,সাংবাদিক জয়নাল আবেদীন সাবেক সভাপতি মহেশখালী প্রেসক্লাব, জয়নাল আবেদীন সাবেক কমিশনার মহেশখালী পৌরসভার, উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলআমিন স্টেশন অফিসার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মহেশখালী 

এ সময় প্রধান অতিথি বলেন, দুর্ঘটনা বা আগুন নিয়ন্ত্রণে প্রাথমিক কৌশল সবাইকে জানতে হবে। সেই জন্য সচেনতা বৃদ্ধি খুবই জরুরী। সেই সাথে দুর্যোগ মোকাবেলায় প্রাথমিক প্রস্তুতি ও প্রশিক্ষন জানার কোন বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here