মহেশখালীতে টমটম গাড়ী,২শ লিটার মদ ও ৩ জন আটক

0
68

সিএনবি, মহেশখালীঃ
মহেশখালী থানা পুলিশের অভিযানে ছোট মহেশখালী উত্তরকুলস্থ বাইতুল ইজ্জত জামে মসজিদের সামনে প্রধান সড়কের উপর থেকে একটি টমটম গাড়ী করে ৩ জন বাংলা মদ ব্যবসায়কে আটক করেছে পুলিশ।

এ এস আই জহিরুল হক এর নেতৃত্বে একদল পুলিশ ৬ অক্টোবর রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জন বাংলা মদ ব্যবসায়ীকে কে আটক করে এবং তাদের বহনকৃত টমটম গাড়ীটি জব্ধ করে। 

ধৃত ৩জন আসামীরা হলেন উত্তর সিপাহী পাড়ার জানে আলীর পুত্র সৈয়দুল করিম,পশ্চিম সিপাহীর পাড়ার মোঃ ছিদ্দিকের পুত্র নাজির হোসেন,দেবাঙ্গ পাড়ার আব্দুর রশিদের পুত্র মোঃ শাহেদ কালু কে আটক করে।তাদের বিরোদ্ধে মহেশখালী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু হয়েছে।

এই মদ ব্যবসায়ীদের ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর কাছে জানতে চাইলে তিনি কক্স  বিডি (সিএনবি) কে জানায়– মাদক ব্যবসায়ীদের ধৃত করতে পুলিশের অভিযান অব্যহত থাকবে। অপরাধী যেই হোক না কেন তাদের গ্রেফতার করা হবে।তিনি বলেন সারা বাংলাদেশ এই সমস্ত মদক ব্যববসায়ীদের বিরুদ্ধে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে এবং যাবে। মদ ব্যবসায়ী যথ বড় শক্তিশালী হোক না কেনো আইনের আওতায় এনে তাদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে। মদ, গান্জা, ইয়াবা হেরোইন, সহ সকল মাদকের বিরোদ্ধে সরকার যে জিরো টলারেন্স আইন পাশ করেছে তারই ধারাবাহিকতায় এই অভিযান চালানো হচ্ছে এবং যতদিন এই মাদক কারবারী মাদক ব্যবসা ছেড়ে ভাল পথে ফিরবে না ততদিন এই অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here