মহেশখালীতে চাঁদাবাজের শিকার হয়ে মারাত্নক জখম হয়েছে এক বৃদ্ধ

0
70

আহসান উল্লাহ, সিএনবি মহেশখালী:

মহেশখালীতে চাঁদা না দেয়ায় আলি আহমদ নামের এক বৃদ্ধকে কুপিয়ে মারাত্নক ভাবে মাথায় আঘাত করেছে সন্ত্রাসীরা। 

হোয়ানক ইউনিয়নের ধলঘাটা গ্রামে গতকাল সন্ধ্যা ৬ টায় একই এলাকার সন্ত্রাসী আবু বক্কর ও নজির আহমদের নেতৃত্বে বৃদ্ধের  গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্নক ভাবে জখম করে রক্তাক্ত করেছে। বর্তমানে বৃদ্ধ আলি আহমদ কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন। মাথায় আঘাতের ফলে বৃদ্ধের অবস্থা তেমন সুবিধাজনক না  তবে তিনি আশংঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসারত ডাক্তার।  

সন্ত্রাসীদের হাতে গুরুতরভাবে আহত আলি আহমদের পরিবারের কাছ থেকে ঘটনা জানতে চাইলে তারা জানান – বেশ কিছু দিন ধরে উল্লেখিত নাম ধারী সন্ত্রাসীরা তার কাছ থেকে মোটা অংকের চাঁদা খুজে আসছেন কিন্ত বৃদ্ধ আলি আহমেদ তাদের টাকা দিতে রাজি হোন নি। পর পর বেশ কয়েকবার চাঁদা চাওয়ার পর ফিরিয়ে দেয়াতে সন্ত্রাসীরা তার উপর ক্ষুব্ধ হয়ে মারাত্মক ভাবে হামলা করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। 

রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে বৃদ্ধ আলি আহমেদ কে স্থানীয় কিছু প্রতিবেশী তাকে প্রাথমিক চিকিৎসার জন্য মহেশখালী উপজেলার স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে যায় সেখানে যাওয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।মাথায় কুপ পড়ার কারণে অনেক টা কাঁটা গেছে ফলে তার অবস্থা তেমন ভাল না তবে ডাক্তার বলেছেন তার অবস্থা আশংঙ্কামুক্ত।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here