মহেশখালীতে অস্ত্র তৈরীর কারিগর আবুল হোসেন সহ গ্রেপ্তার- ৩

0
77

আহসান উল্লাহ, সিএনবি মহেশখালী : মহেশখালীতে অস্ত্র তৈরীর কারিগর আবুল হোসেন প্রকাশ আবুলু কে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র, কার্তুজ ও ইয়াবা সহ (৬ অক্টোবর) রোজ রবিবার বিকাল ৩ ঘটিকার সময় পুলিশ গ্রেপ্তার করেছে।

গোপন সংবাদ পেয়ে মহেশখালী থানার পুলিশ ইন্সপেক্টর মোঃ বাবুল আজাদ এর নেতৃত্বে এস আই মাহামুদুল হক, এ এস আই মোঃ জহিরুল হক, এ এস আই কুসুম বড়ুয়া, এ এস আই রিকন চাকমা সঙ্গীয় ফোর্স সহ বড় মহেশখালী নতুন বাজার এলাকায় মোবাইল ডিউটি, আইন-শৃঙ্খলা ডিউটি, ওয়ারেন্ট তামিল এবং মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালী ছোট কুলাল পাড়া অস্ত্র তৈরীর কারিগর আবুল হোসেন এর বাড়ীতে কয়েকজন মাদক ও অবৈধ অস্ত্রধারী অবস্থান করে মাদক দ্রব্য ও অস্ত্র ক্রয় বিক্রয় চলছে।


অস্ত্র তৈরীর কারিগর আবুলুর সহযোগী পালানোর চেষ্টা কালে থানা পুলিশ আবুল হোসেন,মোঃ হোসেন, জান্নাত বেগম কে গ্রেফতার করেছে। আরো ২ জন  মাহমুদুল করিম ও সুভাষ দাশ ডিস্কু পালিয়ে গেছে।
অস্ত্র তৈরীর কারিগর আবুলুর দেওয়া জবানবন্দিতে জানা যায়, তার আস্তনা থেকে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ, ১ হাজার ১৫ পিছ ইয়াবা, দেশীয় তৈরী ৫০ লিটার চোলাই মদ  এবং মাদক বিক্রয়ের নগদ ২৪,৯২৫/-(চব্বিশ হাজার নয়শত পচিঁশ) টাকা উদ্ধার করেছে পুলিশ।


উক্ত ঘটনায় মহেশখালী থানার মামলা নং-৭, তারিখ- ০৬/১০/২০১৯খ্রিঃ অস্ত্র আইনে মামলা ও মহেশখালী থানার মামলা নং-০৮, তারিখ- ০৬/১০/২০১৯খ্রিঃ, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলাটি ২টি এসআই সৈয়দ ছানা উল্লাহ তদন্তাদিন।
গ্রেফতারকৃত  আবুল হোসেন মনু মিয়া সিকদার পাড়া মৃত কাছিম আলীর পুত্র। অস্ত্র তৈরীর কারিগর আবুলুর বিরোদ্ধে ডজন খানেক মামলা রয়েছে।
এ ব্যাপারে মহেশখালী থানার তদন্ত ওসি বাবুল আজাদ জানান, সন্ত্রাসী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। সকল সন্ত্রাসীদের দ্রুত গতিতে গ্রেপ্তার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here