মহেশখালীতে অপহরনের ১ ঘন্টার পর স্কুল ছাত্রী উদ্ধার

0
71

সিএনবি  বিশেষ প্রতিবেদনঃ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের হোয়ানক বহুমূখী উচ্চবিদ্যালয়ের  ৭ শ্রেণীর ছাত্রী অপহরনের ১ ঘন্টার পর স্থানীয় জনতার সহযোগীতায় উদ্ধার হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নভেম্বর দুপুর ১টার দিকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে (পূর্ব মাঝের পাড়া) নামক স্থানে পৌঁছা মাত্রই পূব মাঝের পাড়া এলাকার ইলিয়াছ প্রকাশ মোখলেছের পুত্র বখাটে ছেলে মোস্তফা ও সরওয়ার (সংগত কারণে ছাত্রীর নাম প্রকাশ করা হলনা) ছাত্রীকে টানা হেচড়া (বিবস্ত্র) করে অপহরণ করে নিয়ে যাই বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থাণীয় জনতার সহযোগীতায় দীর্ঘ ১ ঘন্টার পর মেয়েটি উদ্ধার করেছে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ কে অবগত করেছে মেয়েটির অভিবাবকগণ। ছাত্রীটি হোয়ানক বহুমুখী উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী রোল নং-১২২, এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জামিরুল ইসলাম জানান, বিষয়টি আমাকে জানানোর পর আমি দ্রুত থানা পুলিশকে অপহরণকারীর বিরোদ্ধে ব্যবস্থা নেওয়ার পরমার্শ দিয়েছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোস্তফা কামাল জানান, ৭ম শ্রেণীর ছাত্রীকে অপহরনের বিয়ষটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমাকে অবগত করেছে তখন আমি প্রধান শিক্ষককে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। এ ব্যাপারে অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আবু তাহের জানান, ছাত্রীকে অপহরনের বিষয়টি আমি শুনার সাথে সাথে প্রশাসনকে অবগত করেছি। অপহরনকারী মোস্তফা ছাত্রটিকে টানাহেচড়াঁ করে পরনের কাপড় ছোপড় ছিলে ফেলেছে। অপহরণ হওয়া মেয়েটির অভিবাবক আক্ষেপ করে বলেন, অপহরন থেকে স্থানীয় জনতার সহযোগীতায় উদ্ধারের এক দিন এক রাত অতিবাহিত হওয়ার পরেও অপহরণকারী মোস্তফা ও সরওয়ার এখনো গ্রেপ্তার হয়নি। আমরা সু-বিচারের আশায় প্রশাসনের ধারে ধারে ঘুরে বেড়াচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here