মডেল ও অভিনত্রী ফারিয়া ফেইসবুকে হচ্ছেন হেনস্থা

0
141

মোজাম্মেল হক, সিএনবি অনলাইন ডেস্ক: বাংলাদেশের সময়ের আলোচিত মডেল অভিনেত্রী ফারিয়া শবনম ফেইসবুকে হেনস্তা হচ্ছেন এমনি একটি অভিযোগ জানিয়ে রাজধানীর পল্টন মডেল থানায় জিডি করেছেন তিনি।

সম্প্রতি তার ফেইসবুকে নানান কটুক্তিমূলক এবং বাজে মন্তব্য করার কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন শবনম ফারিয়া। কারণ তার ফেসবুক পেজে বিভিন্ন জন আপত্তিকর মন্তব্য করছেন।শবনম ফারিয়া একজন বাংলাদেশের নাটক অভিনয় জগতের একজন অতি পরিচিত মডেল অভিনেত্রী। তার বিভিন্ন ফ্যান বা ভক্ত থাকতেই পারে এবং ভক্তরা তাকে ভালবেসে নানান স্ট্যাটাস দিতেই পারে তাই বলে এমন কোন কিছু লিখা বা শেয়ার করা ঠিক না যাতে তার মানহানি কিংবা মিডিয়া জগতে তার মান কমে যায়। 

ঠিক তেমনি শবনম ফারিয়ার একজন ভক্ত  ফেসবুকে শবনম ফারিয়ার ফোন নম্বর দিয়ে দেয় যার ফলে তাকে কারণে অকারণে ফোন করে অসংখ্য অপরিচিত ব্যক্তি তাঁকে ফোন করে নানান বিরক্তিকর কথা ও বাজে আচরণ করছে।যার কারণে তিনি নিজের প্রয়োজনীয় ফোন কলও রিসিভ করতে পারছেন না বলে জানিয়েছেন থানায়। 

এ ছাড়া বেশ কয়েকটি ফেসবুক আইডি থেকে তাঁর নামে অপ্রাসঙ্গিক প্রচারণা চালাচ্ছে তাই এই যন্ত্রনা সহ্য করতে না পেরে এই তারকা মডেল আগের দিন মঙ্গলবার রাজধানীর পল্টন মডেল থানায় সাধারণ ডায়েরি  করে রেখেছেন।

গতকাল বুধবার শবনম ফারিয়া বিভিন্ন মিডিয়া কে জানান – তিনি ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেনস হিরো-কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ডের বিচারক ছিলেন। তাঁর সঙ্গে আরও ছিলেন শাফায়েত হোসেন রানা, ইফতেখার আহমেদ ফাহমি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জাকিয়া বারি মম প্রমুখ।শবনম ফারিয়া বলেন, ‘আমি এই প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ডের একজন বিচারক মাত্র। যদি প্রতিযোগিতার কোনো দিক নিয়ে কারও কোনো অভিযোগ বা আপত্তি থাকে, সেটা আপনারা প্রতিযোগিতার সঙ্গে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানান। ব্যক্তিগতভাবে আমাকে আক্রমণ করছেন কেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here