ভোলায় নিজ পরিবারের সামনে নির্মম নির্যাতনের শিকার

0
84

সিএনবি ডেস্ক: ভোলার লালমোহনে নিজ পরিবারের সামনে হাত পা বেঁধে  নির্মমভাবে নির্যাতনের ভিডিও ফাঁস হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও এখন বিদ্যুৎ গতিতে মানুষের সামনে ঘুরছে আর নিন্দা জানাচ্ছেন।   

রবিবার রাতে নির্যাতনকারী কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে পুলিশ গ্রেফতার করে। এর পরপরই ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয় ফেসবুকে। প্রকৃত পক্ষে কালমা ছিল ঐ এলাকার সবচেয়ে বড় ইয়াবা ব্যবসায়ী এবং ডাকাত ও সন্ত্রাসীদের বস। তার হুকুমে ঐ এলাকায় বিভিন্ন ধরণের অপকর্ম ও ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি সহ প্রচুর অভিযোগ রয়েছে বলে বিভিন্ন মিডিয়ায়   জানিয়েছে ঐ এলাকার জনগণ।       

ভিডিও তে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুনাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নির্যাতন করছে এবং তাঁর পরিবারকে ধমকি দিচ্ছেন যাতে তাকে বাঁচাতে কেউ সামনে না আসে।এমত অবস্থায় তার পরিবারের কেউ তাকে বাঁচাতে এলে তার উপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়া হচ্ছে।  

স্থানীয়রা জানায়, নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল হাসান। জসিম উক্ত প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রবিবার রাতে ডাকাতি মামলায় গ্রেফতার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে।

এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here