ফের টেকনাফ বিজিবির অভিযানে চার লক্ষ চল্লিশ হাজার ইয়াবা উদ্ধার!

0
64

মোহাম্মদ শফি:টেকনাফ:। ফের টেকনাফ বিজিবির অভিযানে চার লক্ষ চল্লিশ হাজার ইয়াবা উদ্ধার হয়েছে। গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে ২৩ অক্টোবর ২০১৯ইং  টেকনাফের হ্নীলার দমদমিয়ার বিউপির নিয়মিত টইল দল মধ্যরাতে জানতে পারে যে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবার একটি বড় চালান প্রবেশ হবে।

উক্ত সংবাদের বিত্তিতে টেকনাফ বিজিবির উপ-অদিনায়াক -ভারপ্রাপ্ অদিনায়ক ত মেজর শরিফের উদ্দিন জোমাদারের নেতৃত্বে টেকনাফ বিজিবির একটি দল অভিযান পরিচালনা করে ।ফের টেকনাফ বিজিবির অভিযানে চার লক্ষ চল্লিশ হাজার ইয়াবা উদ্ধার!মোহাম্মদ শফি:টেকনাফ:। ফের টেকনাফ বিজিবির অভিযানে চার লক্ষ চল্লিশ হাজার ইয়াবা উদ্ধার হয়েছে।

গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে ২৩ অক্টোবর ২০১৯ইং  টেকনাফের হ্নীলার দমদমিয়ার বিউপির নিয়মিত টইল দল মধ্যরাতে জানতে পারে যে মায়ানমার হতে বাংলাদেশে ইয়াবার একটি বড় চালান প্রবেশ হবে।উক্ত সংবাদের বিত্তিতে টেকনাফ বিজিবির উপ-অধিনায়াক -ভারপ্রাপ্ত অধিনায়ক ত মেজর শরিফ উদ্দিন জোমাদারের নেতৃত্বে টেকনাফ বিজিবির একটি দল অভিযান পরিচালনা করে । দেশি নৌকা নিয়ে বিএসপিখালের নিকট কৌশলগত অবস্থান নেই।টলটল লক্ষ্য করে যে নদীতে সাতারীকরে পার হয়ে ৪-৫জনের  ইয়াবা পাচারকারী   প্রায় রাত (০৩)টার সময় দিকে হাজিরখাল হতে ২০০ মিটার উত্তরে কেওড়া বাগানের দিকে চলে যেতে দেখে।

উক্ত সময় চোরাকারবারীদের ধাওয়া করলে অন্ধকারে সুজোগ বুঝে কেওরা বাগানের  পাশের জঙ্গলে লুকিয়ে পালিয়ে সক্ষম হয় । পরবর্তী টলটল হাওড়া বাগান এলাকায় টইলে  তল্লাশিকরে দেখতে পাই (৪ লাখ ৩০ হাজার) যার বাজার মুল্য (বার কোটি নব্বয় লক্ষ টাকা )ইয়াবা পড়ে রয়েছে । এ ইয়াবা গুলো টেকনাফ ব্যটলিয়াম বিজিবির সদর দপ্তের জমা রাখা হইছে।যা পরবর্তী  প্রশাসন  মাদক দ্রব্য স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিরও ইলেকট্রনিক-প্রিনট মিডিয়া কর্মীদের উপচ্ছ্ীতে  ধংস করা হবে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া রয়েছে বলে নিশ্চিত করেছেন    ২বিজিবির ব্যটলিয়াম ভারপ্রাপ্ত -অধিনায়ক (মেজর শরীফ উদ্দিন জোমাদার )

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here