পুলিশ সুপারের জন্ম দিনে শুভেচ্ছা

0
128
coxnewsbd

সিএনবি অনলাইন ডেস্ক: কক্সবাজার জেলার ঋতু পরিবর্তনকারী সময়ের সাহসী ও বিচক্ষণ পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ সাহেব (বি পি এম, পি পি এম বার) জন্ম দিনে কক্সবাজার অন লাইন পোর্টাল কক্স নিউজ বিডি (সিএনবি)’র পরিবারের পক্ষ জানাই প্রাণঢালা শুভেচ্ছা।

যিনি কক্সবাজার কে মাদকমুক্ত একটি জেলায় পরিণত করার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। যার বিচক্ষণতায় কক্সবাজার হতে টেকনাফ পর্যন্ত এখন ইয়াবা ব্যবসায়ীরা এখন মাদক ব্যবসা ছেড়ে অন্য পেশায় আগ্রহ প্রকাশ করছেন। যার ছোঁয়ায় আজ কক্সবাজার বাসী মাদকের মতো মরণ সন্ধিক্ষণের হাত থেকে রেহায় পাওয়ার স্বপ্ন দেখে।অতীতের যে কোন সময়ের চেয়ে তার আগমন কক্সবাজার বাসীর জন্য একটা মাইল ফলক।তিনি আমাদের গর্ব।

পুলিশ সুপার এ বি এম মাসুদ স্যারের পদচারণায় পুরো কক্সবাজার ধাবিত হচ্ছে একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে। আমরা কক্সবাজার বাসী স্যারের কাছে অত্যান্ত কৃতজ্ঞ। তিনি তাঁর দায়িত্ব ও কর্তব্য দিয়ে বুঝিয়ে দিয়েছেন একজন অভিবাবক চাইলে একটি পরিবার, একটি সমাজ, একটি জেলা এবং সর্বোপরি একটি দেশকে সংশোধন করতে পারেন।     

সর্বোপরি আমরা উনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করে ভবিষ্যতে যাতে তিনি আরো উচ্চ স্থানে গিয়ে আরো বড় দায়িত্ব পালন করতে পারেন এই কামনা রইল। এবং তাহার জীবন উজ্জ্বল হতে উজ্জ্বলতর হউক এই কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here