নুর মোহাম্মদ আটক,যুবলীগ নেতা ওমর হত্যার প্রধান আসামি

0
276

মোজাম্মেল হক, সিএনবি,কক্সবাজারঃ

কক্সবাজার টেকনাফ উপজেলার জাদিমুরার ৯নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ওমর ফারুক হত্যার মূল হোতা রোহিঙ্গা সন্ত্রাসী নুর মোহাম্মদ পুলিশের হাতে আটক। টেকনাফের সময়ের আলোচিত যুবলীগের সভাপতি হত্যার মূল আসামী নুর মোহাম্মদ বাহিনীর প্রধান নুর মোহাম্মদ আজ কক্সবাজার হ্নীলা বর্ডার হতে মায়ানমার পালিয়ে যাওয়ার সময় গোপন খবরের ভিক্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

গত ২২ আগস্ট রোজ বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে টেকনাফ জাদিমুরা নিহত ওমর ফারুকের নিজ এলাকা হতে এই রোহিঙ্গা সান্ত্রাসী নুর মোহাম্মদ এর নেতৃত্বে  তুলে নিয়ে গিয়ে পাহাড়ের উপরে নির্মম ভাবে নির্যাতন করে হত্যা করে। ঘটনা জানাজানি হয়ে গেলে টেকনাফ থানার পুলিশ সাথে সাথে গিয়ে লাশ উদ্ধার করে এবং কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

এদিকে ওমর ফারুক হত্যার ২৪ ঘন্টার মধ্যে অভিযান চালাতে গিয়ে পুলিশের সাথে একি হত্যা কান্ডের দুই আসামী বন্ধুকযুদ্ধে নিহত হয়েছিল।ঘটনাটি ঘটেছে শুক্রুবার রাত দেড়টার দিকে।গোপনে তাদের অবস্থানের খবর পেয়ে অভিযান চালাতে গিয়ে জাদিমুরা পাহাড়ের পাদদেশে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার।ঘটনাস্থল হতে বন্দুক ও গুলি উদ্ধার।ঐ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছিলেন।বন্দুক যুদ্ধে নিহত রোহিঙ্গা সন্ত্রাসীরা হলেন – জাদিমুরা ক্যাম্পের আলোচিত রোহিঙ্গা সন্ত্রাসী মোঃ শাহ্ এবং অন্যজন আবদু শুক্কুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here