নির্দিষ্ট সময়ে অবৈধ দোকান সরিয়ে ফেলেছে বৃহত্তর নুনিয়া ছড়া দোকান ব্যবসায়ীরা

0
93

হুমায়ুন কবির হিমু, কক্সবাজার সদরঃ
শহরের কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ(কউক) কর্তৃক ঘোষিত অবৈধ দোকান সরিয়ে ফেলার নির্দশ মত দোকান পার্ট সরিয়ে ফেলেছে নুনিয়া ছড়ার দোকান ব্যবসায়ীরা। 

গত ২৬/১০/২০১৯ ইং এয়ারপোর্ট রোডের সড়ক সরেজমিনে এসে কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ (কউক) চেয়ারম্যান। এতে রাস্তার দু পাশে থাকা  অবৈধ ঝুপড়ি ও অবৈধ স্থাপনা দেখে তিনি দোকান ব্যবসায়ীদের আগামী ১ সাপ্তাহের মধ্যে ঝুপড়ি অবৈধ স্থাপনা  সরিয়ে ফেলার নির্দেশ দেন।নইলে মোবাইল কোর্ট এর মাধ্যমে জরিমানা প্রদান করা হবে বলে জানান। 

কক্সবাজার জেলার হোটেল শ্রমিক লীগ সভাপতি জাহাংগীর আলম বলেন- আমরা যতেষ্ট আইনের প্রতি শ্রদ্ধাশীল, এবং আইনের প্রতি শ্রদ্ধা করে আমরা সরকারের মাস্টার প্ল্যান অনুযায়ী আমরা দোকানের কিছু অংশ এয়ারপোর্টের রাস্তার জন্য ছেড়ে দিছি। সরকার আন্তর্জাতিক বিমান বন্দরের কাজ শুরু করছে তাই আমরা সরকারের মাস্টার প্ল্যান এর কাজের অংশীদার হয়ে সরকার কে সহযোগিতা করতে চাই। দোকানী উচ্ছেদ  না করে দোকানের কিছু অংশ ছেড়ে দিয়ে দোকান ব্যবসায়ীদের ব্যবসা করার সুযোগ করে দেয়ায় দোকান ব্যবসায়ীরা ধন্যবাদ জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ (কউক) এর  চেয়ারম্যান লেঃ অবঃ কর্নেল ফোরকান আহমদ এবং কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here