ডিজিটাল আইল্যান্ড মহেশখালীতে শ্রী শ্রী আদিনাথ মন্দির পরির্দশনে ভারত ও নেপাল সরকারের উধর্তন কর্মকর্তা

0
60

আহসান উল্লাহ মহেশখালী: ভারত ও নেপালে সরকারের উধর্তন কর্মকর্তারা আজ ০৩ নভেম্বর ডিজিটাল আইল্যান্ড মহেশখালীতে শ্রী শ্রী আদিনাথ মন্দির পরিদর্শনে আসেন ভারতের বিধান সভার সদস্যবৃন্দ ও আইন শৃংখলা বাহিনীর  উধর্তন কর্মকর্তা এবং নেপাল সরকারের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য  সহ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। 
উক্ত টিমের প্রধান সমন্বয়ক ছিলেন কক্সবাজার -২, মহেশখালী কুতুবদিয়ার মাননীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক। 
উক্ত অনুষ্ঠান সার্বক্ষণিক মনিটরিং করেন মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম,মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাস চন্দ্র ধর,এস আই ছৈয়দ ছানাউল্লাহ নেতৃত্বে পুলিশের একটি ইউনিট।
 এ সময় সাথে ছিলেন জেলা, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া সহ উপজেলা, আ’ওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সীতাকুন্ড স্রাইন কমিটি ও  শ্রী শ্রী আদিনাথ মন্দির সংস্কার কমিটির,শহীদ ভান্তে উতৈচিংদা মহাথেরো ফাউন্ডেশনে, ও ঠাকুরতলা রাখাইন পাড়া বৌদ্ধবিহার পরিচালনা কমিটি সদস্যবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। 
পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।অতিথিবৃন্দ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে গণহত্যার চিহ্নিত বধ্যভূমি ও ঠাকুরতলা রাখাইন পাড়া বৌদ্ধবিহার পরিদর্শন করেন। 
উক্ত অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা  সবাইকে শ্রী শ্রী আদিনাথ মন্দির সংস্কার কমিটির,ঠাকুরতলা রাখাইন পাড়া বৌদ্ধবিহার পরিচালনা কমিটি পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here