টেস্ট ক্রিকেটের অধিনায়ক হলেন কক্সবাজারের মুমিনুল হক

0
92

মোজাম্মেল হক, সিএনবি : ভারত সফরের আগেই বাংলাদেশের টেস্ট ফরম্যাটের অধিনায়ক নির্বাচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাদা পোশাকে টাইগারদের নেতৃত্ব দিবেন লিটল মাস্টার মুমিনুল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিভিন্ন গণমাধ্যমকে জানিয়েছেন এই পর্যন্ত ভারত সফর শেষ হওয়া পর্যন্ত বিসিবি’র এই সিদ্ধান্তই বহাল থাকবে বলে জানিয়েছেন।   
হঠাৎ বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর খেলোয়াড়দের বিভিন্ন দফা দাবির সম্মুখীনে পড়ার কারণে জগাখিচুড়িতে পরিণত হয়েছে সকল সিদ্ধান্তে। ভারত সফরে কে যাচ্ছে কে যাচ্ছে না তার কোন হদিস এখনো বের করতে পারে নি বিসিবি।  নানান ধরণের সমস্যা নিয়ে বিসিবি যখন জর্জরিত ঠিক তখনই বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু মিডিয়াকে জানিয়েছেন এই খবর।

এ ছাড়া টি টুয়ান্টি ফরম্যাটে নতুন দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদুল্লাহ্। এদিকে শাকিব আল হাসানের বিরোদ্ধে নানান ধরণের অভিযোগ পাওয়ায় ভারত সফরের সিদ্ধান্ত নিয়ে হিমশিম খাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।আইসিসির নিষেধাজ্ঞার কবলে সাকিব জুয়াড়ির কাছ থেকে পাওয়া অনৈতিক প্রস্তাব গোপন রাখায় এমন ব্যবস্থা নিয়েছেন বিসিবি। ঘটনা কতদূর গড়ায় সেটি সময়ই বলে দিবে। তবে আপাতত ভারত সফরে যাওয়া হচ্ছে না সাকিবের এটা নিশ্চিত।খেলোয়াড়দের আন্দোলন তার মধ্যে অল রাউন্ডার শাকিব আল হাসানের বিরোদ্ধে জুয়াডিদের অবৈধ প্রস্তাব গোপন করা সব মিলিয়ে বিসিবি’র এহেন মুহুর্তেও ভারতের সাথে সিরিজের জন্য মাঠের খবর ও রাখতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কে।       

 মুমিনুল হক কক্সবাজারের একজন অতি অসাধারণ ব্যাটিং পারফরম্যান্স এর মাধ্যমে দেশের সর্বোচ্চ ক্রিকেট টেস্ট ক্রিকেটের দায়িত্ব পাওয়ায় কক্সবাজার বাসী অত্যান্ত আনন্দিত ও গর্বিত। সে ছোট বেলা থেকেই তার অসাধরণ ক্রিকেট খেলার মধ্য দিয়ে কক্সবাজার বাসীর মনে জায়গা দখল করে নিয়েছে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর মধ্য দিয়ে শুরু হয় লিটল মাস্টার মুমিনুল হকের এর ক্রিকেট ক্যারিয়ার।        

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here