জেলা প্রশাসন কতৃক সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়

0
62

মোজাম্মেল হক,সিএনবি, কক্সবাজারঃ  “প্রজন্ম থেকে প্রজন্মান্তরে সাম্প্রদায়িক সম্প্রীতি থাকুক চিরঅটুট”
এই প্রতিপাদ্য সামনে রেখে আজ কক্সবাজার জেলার সম্মানীত জেলা প্রশাসক জনাব মোঃ কামাল হোসেন সনাতন ধর্মাবলম্বীদের ডাকে সাড়া দিয়ে আয়োজন করেছেন মত বিনিময় আলোচনা এবং মধ্যাণ্যভোজের। 

জেলা প্রশাসন কক্সবাজার কর্তৃক সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও মধ্যাণ্যভোজের আয়োজন করা হয়। জেলার দুর্গোৎসবের সার্বিক পরিস্থিতিতে দুর্গোৎসব উদযাপন কমিটির সদস্যবৃন্দ সন্তোষ প্রকাশ করে ও জেলা প্রশাসনের এ আয়োজনকে সাধুবাদ জানায়।

আগামীকাল ৮ ই অক্টোবর রোজ মঙ্গলবার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজার বিসর্জন উপলক্ষ্যে এবং সনাতন ধর্মাবলম্বীদের উৎসব উপলক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে কক্সবাজার জেলায় বসবাসরত সকল সনাতন ধর্মাবলম্বীদের নিয়ে এই আয়োজন করা হয়েছে।    

মধ্যাণ্যভোজে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার অভিবাবক জেলা প্রশাসক জনাব মোঃ কামাল হোসেন এবং কক্সবাজার জেলার পুলিশ সুপার জনাব এস পি মাসুদ। মতবিনিময় ও আলোচনায় এবং মধ্যাণ্যভোজে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ কক্সবাজার জেলার পূজা কমিটির সিনিয়র নেতৃবৃন্দরা। উক্ত মতবিনিময় সভা ও মধ্যাণ্যভোজে মতবিনিময় করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এবং কক্সবাজার জেলার পুলিশ সুপার এস পি মাসুদ সহ জেলার পূজা কমিটির সিনিয়র নেতৃবৃন্দরা।                           

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here