জেলার সকল জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের শুভ কামনা জানিয়েছেন ওসমান গণি ওসমান

0
179

 আহসান উল্লাহ্, মহেশখালী প্রতিনিধিঃ
“শিক্ষা নিয়ে গর্ব দেশ, মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার বাংলাদেশ”
এই প্রতিপাদ্য কে সামনে রেখে জেএসসি এবং জেডিসি পরিক্ষার্থীদের কে তাদের লক্ষ্যে ঠিক রাখার জন্য এবং তাদের উৎসাহ উদ্দীপনা বাড়ানোর জন্য মহেশখালীর সন্তান জনাব ওসমান গণি ওসমান সকল পরিক্ষার্থীদের শুভ কামনা, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। 

কক্সবাজার জেলার ২০১৯ সালের সকল জেএসসি ও জেডিএস পরীক্ষা শুরু আগামী ০২/১১/২০১৯ তারিখ।সকল জেএসসি ও জেডিএস পরীক্ষার্থী ভাই ও বোনদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি জননেতা জনাব ওসামন গণি ওসমান।
তিনি কক্স নিউজ বিডি (সিএনবি) কে একটি সৌজন্য সাক্ষাৎকারে বলেন- কক্সবাজার জেলাবাসী ও আমার জন্মভুমির কচি কচি ছাত্র ও ছাত্রীরা আগামী ০২/১১/২০৯১ রোজ সোমবার জেএসসি ও জেডিএস পরীক্ষার্থীদের পরিক্ষা শুরু হচ্ছে। কচি কচি ভাই বোনের প্রতি আমার  আন্তরিক ভালবাসা অভিনন্দন ও শুভেচ্ছা রইল।

তিনি আরো বলেন- মাননীয় শিক্ষা উপ মন্ত্রী নওফেল ভাইয়ের সাথে শিক্ষানীয় বিষয় নিয়ে কথা হয়েছে। তার সাথে শিক্ষা নিয়ে দীর্ঘ আলাপচারিতায় তিনি বলেছেন সারা বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার প্রতি অগ্রাধিকার দিয়েছেন এবং আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক শিক্ষার উন্নয়ন করে যাচ্ছি।মহেশখালীর কৃতি সন্তান ওসামান গণি ওসমান বলেছেন মহেশখালী ও কুতুবদিয়া যত ছাত্র ও ছাত্রী পরীক্ষা দিচ্ছি তারা আমাদের দেশের সম্পদ তারা আগামী দিনে এদেশের মানুষের উন্নয়ন মুলক কাজ এগিয়ে যাবে এবং যে সমস্ত শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ পরীক্ষা হলে ডিউটি করবেন তাদের উদ্দেশ্য একটি কথা বলবো কচি কচি ছাত্র ও ছাত্রী ভাই ও বোনেরা জীবনের প্রথম সরকার অন্তর ভুক্ত পরীক্ষা দিচ্ছে। তাদেরকে কোন ধরনের ভয় ভীত বা তারা পরীক্ষায় ক্ষতিগ্রস্ত যাতে না হয় সে ভাবে খেয়াল রাখতে হবে এবং সুন্দর করে পরীক্ষা দেওয়ার সুযোগ করে দিবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here