জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত

0
56

আহসান উল্লাহ্,(সিএনবি) মহেশখালী :

গতকাল ২৯ শে আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড় হামলা দিবস উপলক্ষ্যে কক্সবাজার জেলা যুবলীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়।এতে জেলা আওয়ামীলীগের সকল উচ্চ পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
স্বাধীনতার মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী- জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছেন কক্সবাজার জেলা যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখা কতৃক আয়োজিত ২৯ আগস্ট কক্সবাজার ইনষ্টিটিউট ও পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজনে করেন। সকাল ৭টায় জাতীয়, দলীয় ও কালো পতাকা অর্ধনমিত ও উত্তোলন করেন, সকাল ৭টায় কালো বেইজ ধারণ, সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পন করেন। 

উক্ত আলোচনায় সভায় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামিলীগের সভাপতি জনাব সিরাজুল মোস্তফা।উপস্থিত ছিলেন মহেশখালী ও কুতুবদিয়ার কর্ণধার দুই উপজেলার জনপ্রিয় নেতা জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহোদয় এবং কক্সবাজার সদর ও রামু ০৩ আসনের জাতীয় সংসদ জনপ্রিয় নেতা আলহাজ্ব সাইমুন সরওয়ার কমল এমপি মহোদয়। আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামিলীগে নেতৃ বৃন্দ।

উক্ত আলোচনায় সভায় সভাপতিত্বে করেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। সঞ্চালনার দায়িত্বে ছিলেন শহিদুল হক সোহেল।উক্ত আলোচনা সভায় দলীয় নেতা কর্মীদেরকে সাথে নিয়ে যোগ দান করেন মহেশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয় সম্পাদক ও আগামী দিনের মহেশখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। মহেশখালী যুবলীগের সকল স্তরের নেতাকর্মীদের একটাই দাবি আগামীতে তাকে মহেশখালী যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে দেখার জন্য মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূলের যুবলীগের নেতা কর্মীদের দাবি।

এই তরুণ প্রজন্মের জন প্রিয় মুখ জনাব আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী যাদের হাত ধরে মহেশখালী উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মী উঠে এসেছে।তিনি কক্সবাজার জেলা পরিষদের মেম্বার ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর সুযোগ্য সন্তান। জনাব আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী একজন স্বচ্ছ রাজনীতিবিদ যিনি সর্বদা সমাজ ও দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here