ছাত্রনেতা মিজানুল আলমের মা’য়ের রোগ মুক্তি কামনায় দোয়া মহাফিল

0
140

মোজাম্মেল হক,সিএনবি কক্সবাজার: জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক মিজানুল আলমের মা দিলদার বেগম এর রোগ মুক্তি কামনায় গতকাল কক্সবাজার জেলা বিএনপি’র কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার শহর শাখা উদ্যোগে দোয়া মাহ্ফিল করেছেন।

নব গঠিত জেলা ছাত্রদলের কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল আলম’র মা দিলদার বেগম (৬২) দীর্ঘদিন ধরে ক্যান্সার ও লিভারজনিত সমস্যায় ভুগছিলেন। তাকে  ঢাকা,চট্টগ্রাম সহ উন্নত চিকিৎসার জন্য  বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে আসতেছিলেন।তিনি গত প্রায় ২০১৬ সাল থেকে এই রোগে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসার কাজও চালিয়ে আসছিলেন। হঠাৎ গত ৫ ই সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার নিজ বাসায় ব্রেইন স্ট্রোক করে অবস্থার অবনতি হলে উনাকে কক্সবাজার সদর হাসপাতালের Intensive Care Unite (ICU) তে রাখা হয়। এখন পর্যন্ত তাঁর মা অচেতন অবস্থায় রয়েছেন। তিনি সকলের কাছে মমতাময়ী মায়ের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

দোয়া মাহ্ফিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মোঃ মুরাদ,শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক,সাধারন সম্পাদক মিনারুল কবির আল আমিন,সহ সভাপতি যথাক্রমে মোঃইউনুস,আবছার কামাল বারফি সিনিঃযুগ্ন সম্পাদক মোস্তাফা কামাল  রিফাত,জহিরুল ইসলাম রুবেল,মোঃসিদ্দীক,জয়পাল,আসমত উল্লাহ,সহ সাধারন সম্পাদক মোঃ উমায়ের,হোসেন মোঃ সাইফুল, হুবাইব মোঃ ফাহিম, সহ সাংগঠনিক সম্পাদক যথাক্রমে এনামুল করিম,আহমদ বিন তুহিন প্রচার সম্পাদক মিনহাজ উদ্দীন,দপ্তর সম্পাদক মোঃরফিক,সমাজ সেবা সম্পাদক কায়সার হাবীব ত্বকি,সাংস্কৃতিক সম্পাদক আয়াছ মাহমুদ তথ্য ও গবেষণা সম্পাদক দিদারুল ইসলাম জুয়েল,সহ তথ্য ও গবেষণা সম্পাদক ইসমাইল হোসেন আশেক,স্কুল বিষয়ক সম্পাদক মোঃআব্দুল্লাহ,পাঠাগার সম্পাদক মোঃআজিম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইনতেকার বিন জামাল,যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃফয়সাল,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃফারুক,আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন নুর সহ এতে আরো উপস্থিত ছিলেন,ফয়সাল,রাশেদ সরওয়ার,নুরুল আবছার জিসান,করিম,মাসুম,জয়নাল প্রমূখ ছাত্রদল নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here