চ্যাম্পিয়ন মহেশখালী বালিকা ফুটবল দল

0
341

আহসান উল্লাহ : সিএনবি মহেশখালী :   আজ ২৩ শে সেপ্টেম্বর কক্সবাজার জেলায় অনুষ্ঠিত অনুর্ধ -১৭ বালিকা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে শিরোপা ঘরে তুলেছে মহেশখালী বালিকা ফুটবল দল।   

কক্সবাজার জেলা প্রশাসক কতৃক আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জাতিয় গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ বালিকা ফুটবল টুর্নামেন্টের আজকের ফাইনাল খেলায় কুতুবদিয়া উপজেলা বালিকা ফুটবল দলকে ০২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে মহেশখালী উপজেলা বালিকা ফুটবল দল।

এদিকে মহেশখালী উপজেলার বালিকা ফুটবল দল চ্যাম্পিয়ান হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মহেশখালী কুতুবদিয়ার কর্ণধার,কক্সবাজার জেলার নির্বাচিত আসন ০২ এর জাতীয় সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ্ রফিক। তিনি দলের সকল খেলোয়াড়দের এবং দলের সাথে সম্পৃক্ত থাকা সকল কর্মকর্তা কর্মচারীদের অভিনন্দন জানিয়েছেন। এবং ভবিষ্যতে এই ধরণের ফুটবল খেলায় আরো অংশ গ্রহণ করার উৎসাহ প্রদান করেন মহেশখালী উপজেলার সকল খেলোয়াড়দের।                   

এই গৌরবান্বিত বিজয়ে মহেশখালী বাসির পক্ষ হতে অভিনন্দন জানায়েছেন মহেশখালী উপজেলার বালিকা ফুটবল দলের সকল খেলোয়াড়, ম্যানেজার এবং কোচের প্রতি ৷

আরো অভিনন্দন জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম সহ উপজেলা প্রশাসন, মহেশখালীর প্রতি। উপজেলা ক্রীড়া সংস্থা মহেশখালীর সকল নেতৃবৃন্দ সহ দর্শক, সংবাদকর্মী ও শিক্ষকদের প্রতি ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here