খরুশকুল নতুন রাস্তার মাথায় মেরিজ কোম্পানীর ৪ লাখ টাকার বিজ্ঞাপন টোকেন জব্দ জরিমানা ২০ হাজার

0
289

মোজাম্মেল হক,সিএনবি,কক্সবাজারঃ কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথার মেরিজ সিগারেটের অফিসে অভিযান চালিয়ে ৪ লাখ টাকার সিগারেট  বিজ্ঞাপন টোকেন আর খালী প্যাকেট  জব্দ করেন।

গত ২০ আগস্ট কক্সবাজার সিভিল সার্জন অফিসের সেনিটারী ইন্সপেক্টর তরুণ বড়ুয়া খুরুশকুল রাস্তার মাথায় পরিদর্শন করতে এসে তার নজরে পড়ে এই মেরিজ সিগারেট কোম্পানীর অবৈধ বিজ্ঞাপন টোকেন ও সিগারেটের খালী প্যাকেট। তার ই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিক্তিতে আজ ৩১ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টায় মেরিজ সিগারেটের অফিসে গোপন ভাবে অভিযান চালিয়ে এই মালামাল জব্দ করা হয়।  

অভিযানটি পরিচালিত করেন কক্সবাজার জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাত শহীদ পিংকি।সাথে ছিলেন ৩৯ আনসার ব্যাটালিয়ানের সহকারী প্লাটন কমান্ডার মোঃ আবদুল্লাহ সহ ৫ জন ব্যাটালিয়ান। 

জব্দকৃত স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাত শহীদ পিংকি’র কাছে অভিযান সম্পর্কে জানতে চাইলে তিনি কক্স নিউজ বিডি (সিএনবি) কে জানান – আজ বিকেল ৫ ঘটিকার সময় সিভিল সার্জন অফিসার তরুণ বড়ুয়ার দেয়া গোপন তথ্যের ভিক্তিতে ৩৯ আনসার ব্যাটালিয়ানের প্লাটন কমান্ডার মোঃ আবদুল্লাহর নেতৃত্বে ৫ জন ব্যাটালিয়ান নিয়ে উক্ত মেরিজ অফিসে অভিযান চালিয়ে ২০ হাজার বিজ্ঞাপন টোকেন সহ প্রচুর পরিমান সিগারেটের খালী প্যাকেট সংগ্রহ করা হয় যার মূল্য অনুমান করা হয় ৪ লক্ষ টাকা।

তিনি আরো বলেন- মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৪ এর ৬ ধারা ধূমপান করার  উৎসাহ প্রদান করার আইন অনুযায়ী তাদের উক্ত মালামাল জব্দ করা হয়। তবে এতে কোন ব্যাক্তিকে আটক করা হয়নি ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

এদিকে অভিযানে জব্দকৃত মালামাল কক্সবাজার খুরুশকুল রাস্তার মাথার স্থানীয় জনগণের সামনে খুরুশকুল ব্রীজের সংযোগ সড়কের মাথায় আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেয়া হয়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here