কুতুবজোম ইউনিয়নের প্রধান সড়ক মৃত্যুর ফাঁদে পরিণত

0
51
coxnewsbd

আহসান উল্লাহ্, সিএনবি, মহেশখালীঃ-  কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে যে প্রধান সড়কটি রয়েছে সেটি হলো দৈলার পাড়া হতে গোরকঘাটা বাজার পর্যন্ত বিস্তৃত। 

কুতুবজোম ইউনিয়নের দৈলার পাড়ার ঐ সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। প্রধান সড়কের একটি সৌর সেতু ভেঙ্গে যাওয়ার কারণে ঐ এলাকার মানুষ চরম ভোগান্তির মধ্যে আছে। এই প্রধান সড়ক টি ইউনিয়নের নিজস্ব অর্থায়নে করার অনুমতি নাই। যেহেতু এই প্রধান সড়ক টি. L. G. D. E. মন্ত্রণালয়ের আওতায়। L.G.D.E. অফিসে এই সড়কের বিষয় কথা বলেছে বর্ষা মৌসুমের কারণে রাস্তা টা সংস্কার করা সম্ভব হচ্ছেনা বলে জানিয়েছেন।

রাস্তার মাঝখানেই বৃষ্টির পানি জমাট ও চলাচলের ফলে প্রধান সড়কটি মারাত্নক ভাবে ভেঙ্গ গাড়ি চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। কোন ধরণের যানবাহন চলাচল  করতে সক্ষম হচ্ছে না এই প্রধান সড়ক দিয়ে। ফলে স্থানীয় জনগণ ও ছোট খাটো যানবাহন চালকের ভোগান্তির শেষ নেই।   
কুতুবজোম ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান মহোদয় এলাকার উন্নয়নে যথেষ্ট আন্তরিক। কিছু মানুষ আছে সব কিছু জেনে শুনে চেয়ারম্যান মহোদয় এর জনপ্রিয় তা কে ঈর্ষান্বিত করে তার জন্য।  উনার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here