কঠিন অগ্নি পরীক্ষায় সহজ ভাবে পাস করল মেসী মনসুর বাহিনী

0
77

রাশেদুল আজিজ,সিএনবি কক্সবাজার প্রতিনিধি:

ঝিলংজা হাজীপাড়া গোল্ড কাপ ফুটবল টুনামের্ন্টে, সিটি কলেজ মাস্টার এম মোস্তাক আহামদ স্মৃতি সংসদ বনাম উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার ম্যাচে শুরু থেকে বল পাস ও অধিপত্যে উত্তর ডিককুল ক্রিড়া সংস্থা এগিয়ে থাকলেও গোল পেতে বিরতির পর পর্যন্ত অপেক্ষা করতে হয়।

বিরতির পর প্রথম দু মিনিটে পেনাল্টি থেকে দল কে এগিয়ে নিয়ে যান মাঝ মাঠের অন্যতম ভরসা মতি।এর পরে মাস্টার মনজুর স্মৃতি সংসদ কে গোল বন্যায় ভাসিয়ে দেন দলের প্রাণ ভোমরা আরিফ ও মনসুর।খেলায় মনসুর এক গোল করলেও যথাক্রমে আরিফ তিনটি গোল করে দল কে বিশাল ব্যবধানে জয় এনে দেন শেষ দিকে একটি গোল করলেও মাস্টার মোস্তাক আহামদ স্মৃতি সংসদ আর খেলায় ফিরতে পারেনি।

খেলার ফলাফল উত্তর ডিককুল ক্রিড়া সংস্থা ৫-১মাস্টার মোস্তাক আহামদ স্মৃতি সংসদ। খেলায় ম্যান অফদা ম্যাচ নির্বাচিত হন আরিফ।ম্যাচ জয় হওয়ার পরে তৎক্ষনাৎ প্রতিক্রিয়া জানতে চাইলে ৬নং ওয়ার্ড এর কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু বলেন, এই ম্যাচ জয়ে সর্বপ্রথম  মহান আল্লাহ পাকের দরবারে লাখো শুকরিয়া জানাচ্ছি, এর পরে যাদের অবদানে আজকের এই জয় তাদের কে উত্তর ডিককুল ক্রিড়া সংস্থার পক্ষ থেকে আন্তরিক  অভিনন্দন জানাচ্ছি।

একান্ত আলাপ কালে টিম পরিচালক মোঃরাসেল বলেন ফাইনালে যাওয়ার লক্ষ্য নিয়ে তারা মাঠে নামছেন। আজকের খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া,শ্রমিক নেতা আবদুল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here