কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানা সহ গ্রেফতার- ০৮ জন আসামী

0
104
coxnewsbd

সিএনবি ডেস্ক : কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ০৮ জনকে আটক করেছে। গত ১৯/১০/২০১৯ ইং তারিখ সকাল হতে ২০/১০/২০১৯ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোহাম্মদ ইয়াছিন, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল,

পিএসআই শরীফ উল্লাহ, এএসআই মনিরুজ্জামান এএসআই লিটন মিয়া, এএসআই হারুন- অর- রশিদ, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৮ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।


নিয়মিত মামলা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীরা হলেন


১। মোঃ সালমান মিয়াজী, পিতা- মোঃ মজিবর মিয়াজী, থানা- বাজিত পুর, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- আমির এর ভাড়া ঘর নুর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার।
২। মোঃ নাঈম, পিতা- আব্দুল আহাদ মিয়াজী, থানা- বাজিত পুর, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- আমির এর ভাড়া ঘর নুর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার।
৩। মোঃ আক্তার মিয়াজী, পিতা- মোঃ ছাত্তার মিয়াজী, থানা- বাজিত পুর, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- আমির এর ভাড়া ঘর নুর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার।
৪। মোঃ মিন্টু মিয়া, পিতা- মোঃ মোরশেদ, সাং- পোড়া কান্দা হুমায়ুন পূর্ব, থানা- বাজিত পুর, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- আমির এর ভাড়া ঘর নুর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার।
৫। মোঃ আমির হোসেন সুলতান, পিতা- মতৃ আসকর আলী, সাং- খুরুশকুল বাজার মেহেদী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার।
পরোয়ানা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীরা হলেন
১। মোঃ মোজাফফর আহম্মদ, পিতা- আহম¥দুর রহমান, সাং- কাউয়ার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার।
২। মনিয়া শর্মা, পিতা- বামিন শর্মা, সাং- পশ্চিম চৌধুরী পাড়া প্রঃ নিলুর ঘোনা বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার।
৩। নুরুল হক, পিতা- মৃত নুর হোসেন, সাং- ভাদিতলা, ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here