কক্সবাজার বিমানবন্দরের রোড হতে নুনিয়া ছড়া পর্যন্ত রাস্তার দু পাশের অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ (কউক)

0
203

হুমায়ুন কবির হিমু, সি এন বি  কক্সবাজার  
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ অবঃ কর্নেল ফোরকান আহমদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ সরেজমিনে আসেন শহরের ০২ নং ওয়ার্ডের এয়ারপোর্ট রোডে।
এতে দেখা যায় এয়ারপোর্ট এলাকায়  রাস্তার দুই পাশে গড়ে উঠা রাস্তার উপরে যারা অবৈধভাবে দোকান তৈরি করেছেন তাদেরকে অতি দ্রুত সময়ে দোকানপার্ট সহ সকল অবৈধ স্থাপনা সরিয়ে নিয়ে  যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ ( কউক)।


গত ২৬.১০.১৯ ইং রোজ শনিবার সরেজমিনে এসে পরিদর্শন করেছেন তারা। এই সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে ছিলেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র ০৩ শাহেনা আক্তার পাখি।ও কক্সবাজার পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমান। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন- যত দ্রুত সম্ভব দোকানের বাইরের ঝুপড়ি গুলো সরিয়ে ফেলার নির্দেশ দেন। তা না হলে দোকান ব্যবসায়ীদের আইনের আওতায় এনে জরিমানা প্রদান করা হবে এবং দোকান ব্যবসায়ীরা কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে আস্বস্থ করে বলেন তারা নির্দিষ্ট  সময়ে রাস্তার পাশের অবৈধ স্থাপনা সরিয়ে ফেলবে এবং এলাকার উন্নয়নে তাদের যথা সম্ভব সাহায্য সহযোগিতা করবে বলে জানিয়েছেন তারা।

কক্সবাজার পৌরসভার নব নির্বাচিত  প্যানেল মেয়র (০৩) শাহেনা আক্তার পাখি কক্স নিউজ বিডি ( সিএনবি) কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  কক্সবাজার কে মডেল রূপে সাজানোর উদ্যোগ নিয়েছেন। তাই কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক)’র নির্দেশ অনুযায়ী কক্সবাজার কে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষ (কউক) এর  চেয়ারম্যান জনাব লেঃ অবঃ কর্নেল ফোরকান আহমদ। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here