কক্সবাজার প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

0
57

মোজাম্মেল হক,সিএনবি, কক্সবাজারঃ

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত প্রতিবন্ধী শিশুদের জন্য বিশেষায়িত স্কুল “অরুণোদয়” পরিদর্শন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ।

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য জেলা প্রশাসনের এ প্রয়াসকে তিনি স্বাগত জানান ও এর ভূয়সী প্রশংসা করেন। এই স্কুলকে এগিয়ে নিয়ে যেতে এবং কক্সবাজারের প্রতিবন্ধী শিশুদের বিশেষ শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক সার্বিক সহযোগিতার আশ্বাস দেন প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ।

কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত প্রতিবন্ধী শিশুদের জন্য বিশেষায়িত স্কুল “অরুণোদয়” পরিদর্শন, হুইল চেয়ার বিতরণ এবং প্রতিবন্ধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের পরিচালক জনাব গাজী মোহাম্মদ নুরুল কবির।
সভাপতিত্ব করেন কক্সবাজার জেলার জেলা প্রশাসক জনাব মোঃ কামাল হোসেন।

অনুষ্ঠানে বেশ কিছু প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করা হয়। এসডিজি ২০৩০ অর্জনের পথে এই স্কুল একটি মাইল ফলক হয়ে থাকবে এমন প্রত্যাশাই ব্যক্ত করেন অনুষ্ঠানে উপস্থিত সুধীবৃন্দরা।জেলা প্রশাসকের পরিচালিত এই প্রতিবন্ধি প্রচুর শিশু তাদের শিক্ষা সহ নানান সুযোগ সুবিদা পেয়ে থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here