এবারে মহিলা এনজিও কর্মীকে পিঠিয়ে আহত জনস্ব রোহিঙ্গারা

0
111

সিএনবি ডেস্ক: কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় বসবাসরত রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত মহিলা এনজিও কর্মীকে পিঠিয়ে আহত করার ঘটনা ঘটেছে রোহিঙ্গা ক্যাম্পে।

আজ দুপুর ১২ টার দিকে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ক্যাম্প- ৩ এর মা ও মেয়ে কে একসাথে পিঠিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহত মা মেয়ে দুজনই  Dhaka Ahsania mission ( DAM) নামক এনজিও তে চাকরী করেন বলে জানিয়েছেন তারা। 
আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ক্যাম্প ভিজিট করার সময় বাথরুম ব্যবহার করতে গেলে ঐখানে বসবাসরত  কিছু স্থানীয় রোহিঙ্গা মহিলারা তাদের বাথরুম ব্যবহার করতে দেবে না বলে অসংযত ব্যবহার করে। এবং এক পর্যায়ে এই বাড়াবাড়ি চরমে গেলে স্থানীয় রোহিঙ্গা মহিলারা মা মেয়ে দুজনকেই মেরে আহত করে।  
এদিকে খবর নিয়ে দেখা যায় আহত মা মেয়ে কক্সবাজারের সিটি কলেজ সংলগ্ন  সাহিত্যিকা পল্লীতে তাদের বাড়ি। আহত মা মেহেরুন্নসা নূরীর বয়স ৪৫ বলে জানিয়েছেন তিনি।তারা রোহিঙ্গা ক্যাম্প-১ এর ৩নং ব্লকে একটি অস্থায়ী হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন বলে জানিয়েছেন।
আহত মেহেরুন্নেসা নূরী ঘটনার অভিযোগ ক্যাম্পে দায়িত্বরত প্রোটেকশন টিমকে জানিয়েছেন বলে জানা গেছে। তবে এখনো সেই বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে কি না তার কোন নিদিষ্ট তথ্য পাওয়া যায় নি। এই বিষয়ে তারা অফিসিয়াল ভাবে কোন পদক্ষেপ গ্রহণ করতে পারে বলে জানিয়েছেন আহত মেহেরুসা।       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here