এনজিও’র নামে প্রতারণার শিকার উখিয়ার ভাইস চেয়ারম্যান বেবি

0
232

সিএনবি ডেস্ক: এনজিওর ত্রানের নামে উখিয়ার নারী  ভাইস চেয়ারম্যান কামরুন নেছা বেবি কাছ থেকে ১ লাখ টাকা হাতিয়ে নেয়ায় প্রতারক ডিবির জালে আটক।

প্রসঙ্গত- বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নাম দিয়ে উখিয়া উপজেলার দরিদ্র জনগণের জন্য ত্রাণ বরাদ্দ হয়েছে এই কথা বলে উখিয়া উপজেলার ভাইস চেয়ারম্যানের কাছ থেকে বিকাশের মাধ্যমে নগদ এক লক্ষ টাকা নিয়ে প্রতারণা করেছেন মোহাম্মদ নূর মানিক নামের একজন ভূয়া এন জি ও কর্মী।

ভূয়া এনজিও কর্মী মোহাম্মদ নূর  কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চরনদ্বীপের ০৮ নং ওয়ার্ডের পালাকাটা মাইজঘাট বাজারের বাসিন্দা। তিনি ঐ এলাকার মৃত আব্দুল কলি’র সন্তান। 

এই বিষয়ে উখিয়ার উপজেলার ভাইস চেয়ারম্যান কামরুন নেছা বেবি উখিয়া  থানায় একটি ডায়েরী করার আবেদন করেছিলেন। এবং ডায়েরীতে তিনি কিভাবে, কত তারিখ কখন প্রতারণার শিকার হয়েছেন এবং কিসের মাধ্যমে প্রতারক কে টাকা পাঠিয়েছেন তার সম্পূর্ণ একটি ভিক্তিমূলক একটি বৃত্তান্ত তিনি দিয়েছেন। 
তার অভিযোগের ভিক্তিতে কক্সবাজার ডিবি’র ইন্সপেক্টর মানস বড়ুয়ার নেতৃত্বে একটি বিচক্ষণ দল কক্সবাজার শহর থেকে আত্নগোপনে থাকা ভূয়া এনজিও’র নামদারি মোহাম্মদ নূর মানিক কে আটক করতে সক্ষম হয়েছেন।       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here