উত্তর বাড্ডায় তসলিমা বেগম হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

0
121

তসলিমা বেগম হত্যার ঘটনায় জাফর, বাপ্পী ও শাহীন নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোবাবার রাতে উত্তর বাড্ডায় আলী মোড় থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়, গনপিটুনির এই ঘটনাটি ঘটে রাজধানী উত্তর বাড্ডায়।

বাড্ডা থানার পরির্দশক (তদন্ত) কর্মকর্তা আবদুর রাজ্জাক বিষয়টি নিশ্তিত করেন। তবে গ্রেপ্তার তিনজনের নাম প্রকাশ করেনি পুলিশ।
গত শনিবার সকালে র্পূব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলেধরা সন্দেহে গনপিটুনিতে তাসলিমা বেগমকে হত্যা করে স্থানীয় জনগন। তাঁর চার বছরের মেয়েকে ভর্তি করানোর জন্য তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন স্কুলটিতে । তখন স্কুলে গেটে তাঁর পরচিয় জানতে চায় সেখান কার স্থানীয় কয়েক জন অভিভাবক।

পরে তাঁকে প্রধান শিক্ষকের কাছে নিয়ে গেলে কে বা কারা এলাকায় ছড়িয়ে দেয় একজন ছেলেধরাকে আটক করা হয়েছে। তখন স্থানীয় কয়েক শ মানুষ নিয়ে স্কুলের গেইট ভেঙে তাসলিমাকে প্রধান শিক্ষকের কাছ থেকে টেনে হিঁচেড়ে নিয়ে গিয়ে গনপিটুনি দেয়। তখন পুলিশ খবর পেয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় কত্বব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।


নিহত তাসলিমার বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। রাজধানী মহাখালীতে ছোট মেয়ে ও মাকে নিয়ে থাকতেন। তাঁর ১১ বছরের এক ছেলেও রয়েছে ,সে বাড্ডায় বাার সঙ্গে থাকে। দুই বছর আগে স্বামীর সঙ্গে তাঁর সংসার বিচ্ছেদ ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here