ঈদগাঁ মাইজপাড়ার কুখ্যাত সন্ত্রাসী জোহান আটক

0
62
কক্সবাজার

সিএনবি ডেস্ক: কক্সবাজার জেলার ঈদগাঁর মাইজপাড়ার কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ, ইয়াবা ব্যবসায়ী জোহান পুলিশের হাতে আটক। 

এই সেই খুনি জোহান, যে নিজের হাতে গুলি করে নিরীহ টমটম চালক নুরুল আলম নুরুর বুকে গুলি করে ঝাঁঝরা করে দুনিয়া থেকে বিদায় দিয়েছিল। এতিম করে দিয়েছিল দুই সন্তানকে অকালে  বিধবা করেছিল একজন নিরীহ নারীকে। সন্তান হারা করেছিল বৃদ্ধ দুই বাবা মা কে।যে নুরু তার টমটম গাড়ি চালিয়ে নিজের বৃদ্ধ বাবা মা কে চালাতো এবং চালতো দুই সন্তান সহ একটি পরিবারের সকল ভরণপোষণের খরচ।    

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে দশটার দিকে কক্সবাজার সদরের ঈদগাঁও দক্ষিণ মাইজপাড়া সিদ্দিকের বাপের পুকুর পাড় থেকে নুরুর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান জোহান তার অবৈধ অস্ত্র দিয়ে নুরুকে গুলি করে নির্মমভাবে হত্যা করে। সে কক্সবাজার সদরের ইসলামপুর মধ্যম নাপিতখালী ৪ নং ওয়ার্ডের আব্দুস ছবির ছেলে।

ঘাতক জোহান ঈদগাঁও দক্ষিণ মাইজপাড়ার বাসিন্দা সামরিক বাহিনীর সাবেক লেঃ কর্ণেল এহছানুল হকের ছেলে। ইতিপূর্বে সে অস্ত্র ও ইয়াবাসহ কক্সবাজার কলাতলীতে হতে আটক হয়ে দীর্ঘদিন কারা ভোগ করে এসেছিল। জামিনে এসে পুরোদমে নেমে পড়ে সন্ত্রাসী,খুন, মাদক ব্যবসা। সন্ত্রাসী জোহান প্রকাশ্যে অস্ত্র নিয়ে নিজ এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ঘোরাফেরা করে বিভিন্ন স্থান হতে চাঁদা আদায় করে বলেও জানা গেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক এমন বেশ কয়েকজন স্থানীয় জনগণের কাছে জিজ্ঞেস করলে জানায় যায়- সে দিন দুপুরে অস্ত্র ঠেকিয়ে মানুষের কাছ থেকে টাকা সহ প্রয়োজনীয় জিনিস পত্র ছিনিয়ে নেয়। তার নামে এলাকাবাসী তেমন কোন অভিযোগ দিতে পারে না কারণ তার  এলাকায় বেশ কিছু নামী দামী সন্ত্রাসী বাহিনীদের সাথে যোগসূত্র রেখেছে যাতে তার বিরোদ্ধে কোন প্রতিবাদ করলেই খুন সহ নানান ভাবে নির্যাতন করে চুপ করে দেয়। সে কারাগারে থাকলে এলাকাবাসী শান্তিতে থাকে বলে অনেক স্থানীয় জনগন জানিয়েছেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here