ইমরুল কায়েস চৌধুরীর বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন

0
272

মোজাম্মেল হক,সিএনবি কক্সবাজার:

ইমরুল কায়েস চৌধুরী ও সহ ধর্মীনী সাবরিনা চৌধুরী কে ১০ম বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশ। 

আজ সন্ধ্যা ৬ টায় ইমরুল কায়েস চৌধুরীর নিজ বাসায় অথ্যাৎ চৌধুরী ভবনে দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের সকল সদস্য উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানান।এবং সকলে উনার স্ব- পরিবারের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

ইমরুল কায়েস চৌধুরী দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের একজন প্রাক্তন সদস্য এবং খেলোয়াড় ছিলেন। উনার খেলার হাতেখড়ি শুরু হয় দক্ষিণ তারাবনিয়ার ছড়া ক্রিকেট একাদশের হাত ধরেই। ছোট বেলা থেকেই তিনি এই ক্লাবের একজন গর্বিত সদস্য ও খেলোয়াড়ের দায়িত্ব পালন করে আসছেন।বর্তমানেও তিনি ক্রিকেট একাদশের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।  

ইমরুল কায়েস চৌধুরী বর্তমানে যমুনা টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি ইতিমধ্যে তার সাংবাদিকতার দারুন কক্সবাজারের মানুষের কাছে একজন অতি পরিচিত মুখ হিসেবে স্থান দখল করে নিয়েছেন। কক্সবাজারে বসাবাসকৃত সকল পেশার মানুষ অথ্যাৎ সাংবাদিক, রাজনীতিবীদ ,চাকরীজীবি থেকে শুরু করে সকল স্থরের একজন প্রিয় মুখ ইমরুল কায়েস চৌধুরী।    

কক্সবাজারে ইমরুল কায়েস মানে দূর্নীতিবাজদের গলার কাঁটা। তিনি ইতি মধ্যে সরকারি ডাক্তার থেকে শুরু করে বেশ কিছু দূর্নীতিবাজদের হাতে নাতে ধরিয়ে দিয়ে তাদের কে বুঝিয়ে দিয়েছেন কক্সবাজারে কোন দূর্নীতিবাজদের ঠাই নেই।

ইতি মধ্যে তিনি কক্সবাজারের সবচেয়ে বড় সমস্যা রোহিঙ্গাদের নিয়ে বেশ কিছু চমকপ্রদ কাজ করছেন তা হল যে সমস্ত এনজিও গুলো অবৈধভাবে রোহিঙ্গাদের না ফেরার জন্য প্ররোচনা দিচ্ছেন তাদের কে বিভিন্ন গোপন তথ্যের মাধ্যমে জনগণের সামনে প্রকাশ করছেন এমন অনেক প্রমাণ মিলেছে। সম্প্রতি একটি বিদেশী এনজিও ডিরেক্টর যিনি মিয়ানমারের গুপ্তচর হিসেবে বিনা অনুমতিতে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে কাজ করে আসছিলেন এবং বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য মিয়ানমারে প্রাচার করে আসছিলেন তার তথ্যে ফাঁস করে তাকে দেশ ত্যাগে বাধ্য করেছেন। বর্তমান সমাজে ইমরুল কায়েস চৌধুরীর মত সাহসী ও বিচক্ষণ সাংবাদিক খুবই প্রয়োজন বলে মনে করেন কক্সবাজার বাসী। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here