আবরার হত্যার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0
69

মোজাম্মেল হক,সিএনবি, কক্সবাজারঃ
বুয়েট ছাত্র আবরারকে নির্মম ভাবে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে কক্সবাজার জেলা ছাত্রদল।

বুয়েট ছাত্র আবরার কে পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে পাশবিক নির্যাতনের মাধ্যমে হত্যার প্রতিবাদে খুঁনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাৎ হোসেন রিপন এবং সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল করেন কক্সবাজার জেলা ছাত্রদল। 

মিছিলের স্লোগান ছিল– 
আবরার কে মারলো কেন???প্রধানমন্ত্রী বিচার চাই”
এই স্লোগান মুখে ধারণ করে মিছিলে মিছিলে কক্সবাজার শহীদ মিনার থেকে শুরু করে কক্সবাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ঘুরা হয়।   

মিছিলে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাৎ হোসেন রিপন,সিনিয়র সহ সভাপতি সাইফুর রহমান নয়ন,সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম,জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক মিজানুল আলম,সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান।সাবেক জেলা ছাত্রদলের সভাপতি রিয়াদ মোঃ আরাফাত,সাবেক জেলা ছাত্রদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক একরামুল হক,সাবেক জেলা ছাত্রদলের সাহিত্য প্রকাশনা বিষয়ক সম্পাদক আকতার নূর,কক্সবাজার সরকারি কলেজের সভাপতি হামিদ খান, আইন কলেজ ছাত্রদলের আহ্বায়ক মেজবাহ্ উদ্দিন,শহর ছাত্রদলের সহ সভাপতি আহমেদ রেজাউল,সহ সভাপতি হুমায়ন কবির হিমু, সাংগঠনিক সম্পাদক ইনজামামুল হক সহ জেলা ছাত্রদলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

সম্প্রতি বুয়েটের মেধাবী ছাত্র আবরার কে ছাত্রলীগ নেতাকর্মীরা ডেকে নিয়ে গিয়ে এই ন্যাককারজনক ঘটনার প্রতিবাদের এই মিছিলের ডাক দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here