আফগান টেস্টে সাকিব বাহিনী বিপাকে

0
371

মোজাম্মেল হক সিএনবি স্পোর্ট ডেস্ক:  গত ৪ ঠা সেপ্টেম্বর রোজ বুধবার বাংলাদেশ বনাম আফগানিস্তানের শুরু হওয়া টেস্ট ম্যাচে শুরু থেকেই বাংলাদেশের বিপক্ষে থাকা টেস্ট ম্যাচ এখনো পিছু ছাড়ছে না বাংলাদেশের।  

টসে জিতে প্রথমে ব্যাট করতে নামা আফগানরা শুরুতেই তাইজুলের ঘুর্ণিতে ৩ উইকেট হারলেও রহমত শাহ্ ১০২ এবং আসগর আফগানের ৯২ রানের অসাধারণ জুটিতে ১১৭ ওভার খেলে ১০ উইকেট হারিয়ে ৩৪২ রানের ট্রাইল দেয়।জবাবে বাংলাদেশ  ৭০.৫ ওভার খেলে মুমিনুলের ৫২ এবং মোসাদ্দেক হোসেনের ৪৮ রানের উপর ভর করে সব উইকেট হারিয়ে ২০৫ রানে বাংলাদেশের প্রথম ইনিংস শেষ করে।

পরবর্তীতে আফগানিস্থান ১৩৭ রান এগিয়ে থেকে ব্যাট করতে নেমে সব কয়টি উইকেট হারিয়ে ২৬০ রানের টার্গেট দেয় বাংলাদেশ কে। জবাবে বাংলাদেশ ব্যাট করতে নেমে সাদমান ইসলামের ৪১ এবং সাকিব আল হাসনের ৩৯ রানে ৬ উইকেট হারিয়ে স্কোর দাড়িয়েছে ১৩৬* রান।শেষ খবর পাওয়া পাওয়া পর্যন্ত ক্রিসে ব্যাট করেছেন সাকিব আল হাসান এবং সৌম্য সরকার। তবে বৃষ্টির কারণে আপাতত ম্যাচ বন্ধ রেয়েছে।

এদিকে বাংলাদেশকে ম্যাচ জিততে হলে ৪ উইকেট হাতে রেখে আরো ১২৩ রান করতে হবে আর আফগানদের জিততে হলে আর মাত্র ৪ টি উইকেট নিতে হবে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here