আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
94

আহ্সান উল্লাহ্,সিএনবি,মহেশখালীঃ– মহেশখালীতে চৌকিদার প্যারেড ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা চলছে। সোমবার দুপুরে মহেশখালী থানার উদ্যোগে থানা চত্বরে এই প্যারেড ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন,কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা,কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, মহেশখালী উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা, কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহীদুল ইসলাম মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার চক্রবর্তী।

ইয়াবা ব্যবসায়ীদের ক্ষেত্রে জিরোটলারেন্স এবং ইয়াবা কারবারীদের সাথে পুলিশ জড়িত থাকলে ছাড় দিবো না। আর সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে। মহেশখালী থানায় চৌকিদার প্যারেড ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এই কথা গুলো বলেন

http://www.coxsbazarnews.com/ http://coxnewsbd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here