অপহরণের আড়াই ঘন্টা পর উদ্ধার মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রী

0
141
coxnewsbd

আহসান উল্লাহ্, সিএনবি, মহেশখালীঃ- কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার হোয়ানকে এক মাদ্রাসার ছাত্রীকে অপহরণের আড়াই ঘন্টা পর পাহাড়ে শ্বাসরোদ্ধকর অভিযান চালিয়ে উদ্ধার করেছে পুলিশ।

মহেশখালীর হোয়ানকের পানিরছড়া এলাকার গভীর পাহাড় থেকে অপহরণের আড়াই ঘন্টা পর পুলিশ শ্বাসরোদ্ধকর একটি অভিযান চালিয়ে অপহ্নতা মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করেছে। অপহৃতার নাম পুষ্পা। সে ধলঘাটপাড়াস্থ মৃত নুরুল আবছারের মেয়ে।

ঘটনাটি ঘটেছে ১৪ই সেপ্টেম্বর বিকাল ৪টার সময় পানিরছড়া এলাকায়।স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানা যায়-  পানিরছড়া এবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্রী পুষ্পা। মাদ্রাসা ছুটি শেষে টমটম গাড়ী যোগে অপহৃতাসহ ৫ জন ছাত্রী নিজ বাড়ির হোয়ানকস্থ ধলঘাট পাড়ায় যাওয়ার পথে পানিরছড়া এলাকায় পৌঁছালে,পানিরছড়া এলাকার লোকমানের ছেলে জসিম এবং বকাটে কালাসোনা,আব্দুল করিমসহ ৫/৬ জনের একদল বঁকাটে টমটম গাড়ীর গতীরোধ করে পুষ্পাকে অপহরণ করে পার্শ্ববর্তী পাহাড়ের গহীণ অরণ্যোর দিকে নিয়ে যায়।

এদিকে ঘটনার বিষয়টি সাথে সাথে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল কবির কে অবহিত করলে নুরুল কবির মেম্বার তৎক্ষনাৎ স্থানীয় পুলিশ ফাঁড়ির এএসআই বাসু দেব কে অবহিত করলে, বিষয়টি থানার ওসি কে জানানো হয় এবং ওসি’র নির্দেশে পুলিশের একটি ইউনিট পাহাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের সদস্যরা গভীর পাহাড়ের দিকে পালিয়ে যায়। 

হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই বাসু দেব জানান শ্বাসরোদ্ধ কর আড়াই ঘন্টা অভিযান চালিয়ে পানিরছড়াস্থ রবি বাজারের পূর্বদিকে পাহাড়ের অরণ্যে থেকে সন্ধ্যা সাড়ে ৬টার সময় অপহৃতা ছাত্রীকে উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। অপহৃতাকে উদ্ধার করে মহেশখালী থানায় নিয়ে আসে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here